বগুড়া অফিসধুনট সংবাদদাতা : বগুড়ার ধুনট উপজেলায় নবজাতকের ভূমিষ্ঠ হওয়ার খুশিতে মিষ্টি বিতরণ নিয়ে সংঘর্ষে আলমগীর হোসেন নামে কাঠমিস্ত্রি হত্যা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পূর্ব গুয়াডহরী গ্রামের সোহরাব আলীর ছেলে মিলন মিয়া (২৭) ও আব্দুস সামাদের ছেলে শহিদুল ইসলাম (৪৩)। গত বুধবার মধ্যরাতে সিরাজগঞ্জ জেলার কাজিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, গত মঙ্গলবার রাত ৮টায় ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পূর্ব গুয়াডহুরি গ্রামে এক নবজাতকের ভূমিষ্ঠ হওয়ার খুশিতে মিষ্টি বিতরণ নিয়ে সংঘর্ষ হয়। সংঘর্ষে আলমগীর হোসেন (৪৫) নামে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়। কাঠমিস্ত্রি আলমগীর একই গ্রামের মহির উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে ১৩ জনকে আসামী করে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই রুহুল আমিন খান জানান, ওই মামলার এজাহারভুক্ত আসামী হিসেবে মিলন মিয়া ও শহিদুল ইসলামকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। হত্যা মামলার অন্য আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।