বগুড়া অফিসধুনট সংবাদদাতা : বগুড়ার ধুনটে মারপিট করে চেক বইয়ের পাতা, মোবাইলসহ টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মাসুদ রানা (৩৫) নামের এক ছাত্রদল নেতা। তিনি উপজেলার কালেরপাড়া ইউনিয়নের রামনগর গ্রামের ইয়াকুব আলীর ছেলে ও বগুড়া জেলা ছাত্রদলের সহসভাপতি।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২১ জুলাই রাত ৯টায় ধুনট বাজার থেকে বাসার উদ্দেশ্য রওনা হয় বগুড়া জেলা ছাত্রদলের সহসভাপতি মাসুদ রানা। পথিমধ্যে ধুনট পৌরসভার অফিসার পাড়া এলাকায় খাদ্য গুদামের কাছে পৌছুলে ১০-১২ জন অজ্ঞাতনামা ব্যাক্তি মাসুদ রানাকে মারপিট করে। এক পর্যায়ে আহত অবস্থায় মাটিতে পড়ে গেলে অজ্ঞাতনামা ব্যাক্তিগন মাসুদ রানার কাছ থেকে ৫৭ হাজার টাকা, মোবাইল ফোন ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের একাউন্ট এর চেক বইয়ের দুটি পাতা ছিনিয়ে নেয়। তার চিৎকারের আশেপাশের লোকজন এগিয়ে এলে অজ্ঞাতনামা ব্যাক্তিগন বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়।

আহত মাসুদ রানা বলেন, ঘটনার পর আমি ধুনট হাসপাতালে চিকিৎসাধিন ছিলাম। পরে এলাকার গন্যমান্য ব্যাক্তিদের পরামর্শে গত ২৫ জুলাই ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

থানার এসআই মোস্তাফিজ আলম জানান, ছিনতাইয়ের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগে বিবাদীগন অজ্ঞাতনামা হওয়ায় তাদের সনাক্ত করতে চেষ্টা চলছে।