বগুড়া অফিস : বগুড়ার ধুনট সরকারি ডিগ্রী কলেজের এক শিক্ষার্থীকে (১৮) নিয়ে উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনের (৩০) বিরুদ্ধে। সোমবার ছাত্রলীগ নেতা আবু সালেহ স্বপন ওই ছাত্রীকে নিয়ে উধাও হয়ে যন। তবে সন্ধ্যার দিকে এই ঘটনাটি জানাজানি হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আবু সালেহ স্বপন ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের মৃত আবু কাশেমের ছেলে। তবে এই অভিযোগের সত্যতা যাচাই করতে আবু সালেহ্ স্বপনের মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এমনকি তার বাড়ীতে খোঁজ নিলে বাড়ীর লোকজনও মুখ খোলেনি।

এ ব্যাপারে ধুনট সদরপাড়া এলাকার বাসিন্দা ওই ছাত্রীর বাবা বলেন, আমি ব্যবসার কাজে বগুড়ায় অবস্থান করছিলাম। বাড়িতে গিয়ে জানতে পারি আমার মেয়েকে জোর করে নিয়ে উধাও হয়েছে ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নিব।

এ ব্যাপারে ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এ বিষয়ে স্বপনের বিরুদ্ধে তুলে নিয়ে যাওয়ার মৌখিক অভিযোগ করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি আরও জানান, ২০২০ সালের ২০ অক্টোবর ধুনটের চুনিয়াপাড়ার এক স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামীও সে।