এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : নওগাঁর ধামইরহাটে মোটর সাইকেলের ধাক্কায় আহসান হাবিব (৯) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার আড়ানগর ইউনিয়নের বংশীবাটি গ্রামে।

নিহত শিক্ষার্থী উপজেলার মধ্য লক্ষণপাড়া গ্রামের মোসাদ হোসেনের ছেলে ও স্থানীয় একটি মাদরাসার ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের খালু সোহাগ হোসেন জানান, নিহত আহসান হাবিব তার ছোট বোন ও মাকে নিয়ে পার্শ্ববর্তী বংশীবাটি গ্রামে খালার বাড়িতে গত শুক্রবার বেড়াতে যায়।

শনিবার দুপুর আড়াইটার দিকে আহসান হাবিব লক্ষণপাড়ার নিকটবর্তী বড়থা সড়কের বংশীবাটি রাস্তার পার্শে দৌড়াদৌড়ি করছিল। এ সময় বড়থাগামী এক মোটর সাইকেলের চালক ওই শিশুটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে আহসান হাবিব মাথায় প্রচন্ড আঘাত পায় এবং ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে নিহত হয়। এ সময় মোটর সাইকেল আরোহী তার মোটর সাইকেলটি ফেলে রেখে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নাজমুল হুদা সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কেউ বাদি না হওয়ায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।