সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার পেলেন খোলাবার্তা টুয়েন্টিফোর ডটকম এর সরাইল প্রতিনিধি ও সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (গণিত) মোহাম্মদ আব্দুল করিম।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে উপজেলার মাধ্যমিক স্কুল পর্যায়ে তিনি শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার পেয়েছেন।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে তিনি এ পুরস্কার গ্রহন করেন। এর আগে ২০১৯ সালে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষে সরাইল উপজেলা মাধ্যমিক পর্যায়ে তিনি প্রথমবারের মত শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার সরাইল উপজেলার তৎকালীন নির্বাহী অফিসার এ এস এম মোসা এর নিকট থেকে আনুষ্ঠানিকভাবে গ্রহন করেছিলেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ-উদযাপন উপলক্ষে মাধ্যমিক স্কুল পর্যায়ে দ্বিতীয় বারের মত পুরস্কার প্রাপ্ত শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ও সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (গণিত) মোহাম্মদ আব্দুল করিম এ ব্যপারে বলেন, দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার পেয়ে মহান আল্রলাহর শুকরিয়া আদায় করছি। সেই সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে ২০১৯ সালে মাধ্যমিক স্কুল পর্যায়ে প্রথমবারের মত শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা স্যার এর নিকট থেকে আনুষ্ঠানিকভাবে গ্রহন করেছিলাম। কিন্তু এ বছর দ্বিতীয়বারের মত শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরস্কার কোনো প্রকার আনুষ্ঠানিকতা ছাড়াই হাতে পেয়েছি। আগের মত আনুষ্ঠানিকভাবে পুরস্কার পেলে আরও ভাল লাগত। যাইহউক দ্বিতীয়বারের মত শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষকের পুরষ্কার পেয়েছি এতেই খুশি।