জামালপুর প্রতিনিধি : কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বেগম জিয়ার চিকিৎসায় সরকারের অহেতুক প্রতিবন্ধকতা সৃষ্টিতে যদি খালেদা জিয়ার জীবনের জন্য হুমকী বা বিপন্ন হলে দেশে রেডএলাট জারি করেও সরকারের পতন ঠেকানো যাবেনা বলে হুসিয়ারী উচ্চারন করেছেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসায় সরকারের প্রতিবন্ধকতায় জনগন ক্ষেপে উঠেছে। রাজনৈতিক ও সামাজিক সকল শক্তি শক্তি খালেদা জিয়ার পাশে এসে দাঁড়িয়েছে। দ্রুত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে পাঠানো না হলে রাজপথে রক্ত দিয়ে গণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসায় বিদেশে পাঠানোর জন্য সরকারকে বাধ্য করার জন্য নেতাকর্মীকে আহবান জানান।

বুধবার ( ২৪ নভেম্বর) দুপুর ১২টায় জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি প্রদানপুর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট শাহ মো: ওয়ারেছ আলী মামুন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট গোলাম নবী, মঞ্জুরুল কাদের বাবুল খান, যুগ্ন সম্পাদক শহীদুল হক খান দুলা, খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ লোটন,সজিব খান,শহর বিএনপির আহবায়ক লিয়াকত আলী, সদস্য সচিব শাহ মাসুদ, যুবদলের সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান, শ্রমিক দলের সভাপতি আব্দুস সোবহান, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি নুরল মোমেন আকন্দ কাউসার ও সাধারন সম্পাদক মনোয়ারুল ইসলাম কর্ণেল।

সমাবেশ শেষে জেলা প্রশাসক মুর্শেদা বেগমের কাছে এমরান সালেহ প্রিন্সের নেতৃত্বে বিএনপির নেতৃবৃন্দ স্বারকলিপি প্রদান করেন।

এরপরে তিনি মেলান্দহ পৌর বিএনপির সন্মেলনে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন।