কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, বিশ্বের সকল দেশে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি চলছে। সেটা বাংলাদেশের চেয়ে বেশি ছাড়া কম নয়।

বিএনপি প্রথমে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা করা নিয়ে আন্দোলনের ডাক দিয়েছিল কিন্তু দেশের মানুষ তাতে সাড়া না দেয়ায় তাদের আন্দোলন ব্যর্থ হল। এখন আবার দ্রব্যমূল্যের উর্দ্ধগতি এবং বিদ্যুতের দাবি নিয়ে আন্দোলনের ডাক দিয়েছে।

দেশের মানুষ কষ্টে আছে এটা অস্বীকার করার কোন উপায় নেই। কিন্তু এটা সরকারের সৃষ্ট সমস্যা নয়, এটা আর্ন্তজাতিক ভাবে সৃষ্টি একটি সমস্যা। সেই সমস্যার বোঝা আমাদের উপরে পরেছে, গোটা বিশ্বের মানবতার উপরে পরেছে। সারা বিশ্বের মানুষই আজকে সমস্যার সম্মুখিন। যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তাদের ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।

সোমবার দুপুরে ঝালকাঠি শহরের ইছানীল ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে অভিভাবক-শিক্ষার্থীদের সমন্বয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর কাউন্সিলর কামাল শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।