নোয়াখালী প্রতিনিধি : দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপিসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মো.শাহজাহান।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক লিয়াকত আলী খান,পৌর বিএনপির সভাপতি আবু নাছের, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যাহ রাসেল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা ছাত্র দলের সভাপতি আজগর উদ্দিন দুখু, জেলা ছাত্রদলের সাধারণ আবু হাসান নোমান, জেলা মহিলা দলের সভাপতি শাহনাজ পারভিন (ভিপি শাহানা), বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বাবু কামাক্ষা চন্দ্র দাস, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আলম শিকদার ও সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, এই সরকারের অধীন নির্বাচন হতে দেওয়া হবেনা। দেশ এখন চরম সংকটের মধ্যে সময় অতিবাহিত করছে এবং এই সংকট থেকে উত্তরণের জন্য এই সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে। এ সরকারকে ক্ষমতাচ্যুত না করতে পারলে তারেক জিয়া দেশে ফিরতে পারবে না, খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। তাই সকলকে সরকার বিরোধী আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণে জন্য আহবান জানানো হয়।

বক্তারা আরো বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বর্তমান সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই এই সরকারকে অনতিবিলম্ব ক্ষমতাচ্যুত করতে হবে।