মিরসরাই প্রতিনিধি : দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের মিরসরাইয়ের বাসিন্দা মো. কামাল উদ্দিন (৩৮) নামে এক প্রবাসী নিহত হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) রাতে আজমান শহরে রাস্তা পার হওয়ার সময় গাড়ি চাপায় সে মারা যায়। নিহত কামাল মিরসরাই উপজেলার ৭ নং কাটাছরা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বাড়িয়াখালী এলাকার সাত ভাইর বাড়ির মো. নিজাম উদ্দিনের পুত্র।

ওই বাড়ির বাসিন্দা খাজা মাঈন উদ্দিন জানান, মঙ্গলবার রাতে আজমান শহরে রাস্তা পার হওয়ার সময় কামালকে একটি দ্রুতগামী গাড়ি চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। কামাল জীবিকার নির্বাহের জন্য দীর্ঘ ১৭-১৮ বছর ধরে প্রবাসে রয়েছেন। সেখানে একটি লন্ড্রী দোকানে চাকরী করতেন।

তিনি আরো বলেন, তার লাশ দেশের আনার বিষয়ে এখনো সময় নির্ধারণ হয়নি। এখান থেকে প্রয়োজনীয় কাগজপত্র দুবাইয়ে পাঠানোর পর সীদ্ধান্ত নেওয়া হবে। লাশ এখন সেখানকার একটি হাসপাতালে রয়েছে।

৭ নং কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন বলেন, আমার ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে কামাল দুবাইতে সড়ক দুর্ঘটনা মারা গেছে শুনেছি। শুনে খুব খারাপ লাগছে। লাশ দেশে আনতে কাগজপত্র যা প্রয়োজন হয় পরিষদ থেকে আমি ব্যবস্থা করে দেব।