ইসাহাক আলী সবুজ রানা, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। ২য় ডোজ টিকা নেয়ার পরেও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। ও উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আসমান জামিলসহ ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. শাহজাহান আলী জানান গত ৮ জুন উপজেলা চেয়ারম্যান মো. আতাউর রহমানের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ল্যাবে পাঠানো হয়।

৯ জুন সন্ধ্যায় ল্যাব থেকে তার করোনা আক্রান্তের রিপোর্ট আসে। একই সাথে করোনা পজিটিভ রিপোর্ট আসে উপজেলার দাউদপুর ইউনিয়নের উঃ মুরাদপুর গ্রামের আরিফুল ইসলাম বিনোদনগর ইউনিয়নের তর্পণঘাট গ্রামের সোহেল রিজভি ও বড়মাগুরা গ্রামের ফারুক হোসেনের। গতকাল বৃহস্পতিবার উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আসমান জামিলের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

তিনি জানান, করোনায় আক্রান্তরা সকলেই নিজ বাসায় থেকে চিকিৎসা গ্রহন করছেন। এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মেনে চলার ব্যাপক প্রচার চালানো হলেও স্বাস্থ্যবিধি তেমন কেউ মেনে চলছেন না। উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কঠোর অবস্থানে যাওয়ার কথা জানিয়েছেন।