কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, পদ্মা ব্রীজ, মংলা বন্দর, পায়রা বন্দর এই যে নেটওয়ার্কটা শেখ হাসিনা তৈরি করেছেন তার জন্য দক্ষিণাঞ্চলের মানুষের শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ থাকা উচিত, আওয়ামী লীগের প্রতি চির কৃতজ্ঞ থাকা উচিত। এই দক্ষিণাঞ্চলের দিকে কোন দিন কোন সরকার নজর দেয়নি, যেটা শেখ হাসিনা দিচ্ছেন। তার অনেক কর্মপরিকল্পনা রয়েছে এই দক্ষিণাঞ্চলকে কেন্দ্র করে।

সোমবার রাতে উপজেলা পরিষদ চত্তরে ঝালকাঠি পৌর শাখার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আজকে এই অর্থনৈতিক উন্নয়নের যে ধারা শেখ হাসিনা সৃষ্টি করেছেন, যার ফলে বিশ্ব অর্থনীতি আবার চাঙ্গা হলে বিভিন্ন দেশ থেকে শিল্পপতিরা এই অঞ্চলে আসবেন। গড়ে উঠবে শিল্প কারখানা। দক্ষিণাঞ্চলের মানুষদের আর দূর দূরান্তে গিয়ে কাজ করতে হবে না। কমবে বেকারত্ব, ঘুচবে মানুষের কষ্ট।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হারুন অর-রশিদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মো: শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মাহাবুব হোসেন।

সভা সঞ্চালনা করেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামাল শরীফ। পৌর এলাকার নেতাকর্মীরাও এ সময় উপস্থিত ছিলেন।