মোঃ মনির হোসেন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে ১জন এতে আহত হয়েছে আরও ৪৫ জন।

ত্রিশাল থানা সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট নামকস্থানে মিলিটারি ফার্মের সামনে ইউটার্ন নেওয়ার সময় সেনাবাহিনীর ট্র্যাংক বহনকারী ট্রান্সপোর্টার গাড়ীতে ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের যাত্রীবাহী বাস পিছন দিক থেকে স্বজোড়ে ধাক্কা দিলে বাসটি ধুমড়েমুচড়ে যায়। এ সময় বাসে থাকা ৯ যাত্রী আহত হয়।

আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। গুরুতর অহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ সদর উপজেলার দিঘারকান্দা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রবি হোসেন (৩৫) মৃত্যুবরণ করে।

অন্যদিকে বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নামকস্থানে হ্যারী ফ্যাশন গার্মেন্টসের শ্রমিকবাহী বাসের চাকা ব্রাস্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে। এঘটনায় বাসে থাকা ৩৭গার্মেন্টসের শ্রমিক অহত হয়েছে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।