তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে মেসার্স আনোয়ার টেলিকম ও বিকাশ সেন্টার এর স্বত্ত্বাধিকারী আনোয়ার হোসেনকে (৩৯) পথরোধ ও মারপিট করে দুষ্কৃতিকারীরা প্রায় ৮ লাখ টাকা ছিনতাই করে পালিয়েছে।

রোববার দিবাগত রাত সাড়ে ১১টায় আজিজনগর নামক স্থানে ফেরদৌসের বাড়ির অদূরে এই ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি থাকা ভুক্তভোগী আনোয়ার জানান রাত ১১টায় চৌরাস্তা বাজারে দোকান বন্ধ করে একটি ব্যাগে নগদ সাড়ে সাত লাখ টাকা ও দুটি মুঠোফোন নিয়ে মোটরবাইকযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হই। আজিজনগর নামক বাজারের ভিতর দিয়ে পাকা রাস্তা দিয়ে তেঁতুলিয়া-পঞ্চগড় বাইপাস মহাসড়ক ক্রসিং করে ফেরদৌসের বাড়ির অদূরে গাছে বেঁধে রাখা একটি কাটা তারের ব্যারিকেটে পথরোধ হয়ে পড়ি।  এসময় ঘন কুয়াশায় লুকিয়ে থাকা ছিনতাইকারী চক্রটি এলোপাথারি মারপিট করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। রাত পোনে বারোটায় প্রতিবেশী লোকজন আমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালের জরুরী বিভাগে এনে ভর্তি করেন। ছিনতাইকারী চক্রের মারপিটে তার ডান হাত ও কোমড়ে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়েছি।

৬নং ওয়ার্ড সদস্য ও তেঁতুলিয়া সদর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান ভুক্তভোগীর ভাই মনসুর আলী জানান, তেঁতুলিয়া থানা পুলিশকে ঘটনাটি অবগত করেছি। ছোট ভাই শারীরিক সুস্থ হলে থানায় লিখিত অভিযোগ দায়ের করব।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন, আজিজনগর সড়কে গাছের সংগে একটি কাঁটাতারের ব্যারিকেড দিয়ে ছিনতাই ঘটনার খবর শুনে তৎক্ষণাত পুলিশ পাঠিয়েছি। আজ সোমবার দুপুরে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সংগে জড়িতদের ধরতে পুলিশের তদন্ত অব্যাহত আছে।