চরফ্যাসন প্রতিনিধি : নসু সিকদার (৭৫) নামের এক বৃদ্ধের বাম কান ও মাথা কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী বাবু নামের এক যুবকের বিরুদ্ধে। গত বুধবার দুপুর ২টায় চরফ্যাসন উপজেলার ওমরপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের নসু সিকদার বাড়ীর দরজায় এ ঘটনা ঘটেছে। নসু সিকদার বর্তমানে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নসু সিকদারের ছেলে লিটন সিকদার জানান, ঘটনার দিন তার বাবা জোহর নামাজ পড়ে নিজ বাড়ীর দরজায় আসলে দেখেন বাবুর গরুকে বাড়ীর রাস্তায় ঘাস খাওয়াইতেছে। গরু বাড়ীর রাস্তায় রেখে ঘাস খাওয়াইলে বর্ষার দিন রাস্তা কাদার্মক্ত হবে এ জন্য এখানে চড়াইতে নিষেধ করেন। এই কথা শুনে প্রতিবেশী বাবু তাকে (নসু সিকদার)কে ধাওয়া করে বৃদ্ধ দৌড়ে বাড়ীতে প্রবেশের চেষ্টা করলে বাবুর স্ত্রী ছালমা ছেলে জবারুল তার গতিরোধ করে পরে বাবুর হাতে থাকা দেশী অস্ত্র দা দিয়ে মাথায় ও বাম কানে কোপায়।

বাড়ীর লোকজন খবর পেয়ে আসলে বাবুসহ তার পরিবারের লোকজন সটকে পড়ে। ওইদিন বিকেল সাড়ে ৩টায় বৃদ্ধ নসু সিকদারকে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে অন্যত্র রেফার করেন। ওই দিনই আহত নসু সিকদার বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন।

নসু সিকদারের ছেলে বাবার সাথে বরিশাল থাকায় থানায় কোন ধরনের অভিযোগ করতে পারেননি।

বাবু একই এলাকার সানু মেলেটারীর ছেল ও নসু সিকদারের প্রতিবেশী।

চরফ্যাসন থানার ওসি মোঃ মোরাদ হোসেন জানান, এখন পর্ষন্ত এ ধরনের অভিযোগ পাওয়া যায়নি। পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।