তাড়াশ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে আজাদুল ইসলাম (৪০) না‌মে এক ব্য‌ক্তির বিরুদ্ধে ঘোড়া‌কে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ঘটনা‌টি ঘ‌টে‌ছে গত শ‌নিবার উপ‌জেলার তালম গ্রা‌মের ভাজনাপুকুর পাড় এলাকায়।

আজাদুল ইসলাম ওই গ্রা‌মের মৃত হযরত আলীর ছে‌লে ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিমের বড় ভাই।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক।

বিষয়টি জানাজানি হওয়ার পরেই থেকেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ।

উক্ত ‌ঘোড়ার মা‌লিক মইতন বেগম (৫০) কান্নাকা‌টি ক‌রে অ‌ভি‌যোগ ক‌রে ব‌লেন, ঘোড়া‌টি আমার সাত মা‌সের গর্ভবতী। প্র‌তি‌দি‌নের ম‌তো রাতে খাওয়ানোর পর বেঁধে রেখেছিলেন। রাত আনুমানিক সা‌ড়ে ১১টার দিকে ঘোড়া বাধার স্থানে লাইটের আলো দেখে আমার স্বামী গিয়ে দেখেন আজাদুল ইসলাম উলঙ্গ অবস্থায় ঘোড়ার দুই পা বাধে ঘোড়ার সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত আছে। প‌রে আজাদুল দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনার পরপরই আমরা তার বড় ভাই আলহাজ্ব আফসার আলী ও তার আরেক ভাই আওয়ামী লীগ নেতা আব্দুর র‌হি‌মকে জানালে আমার স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে দেখা নেওয়ার হুমক‌ি দেন।

প‌রের দিন সকালে বিষয়‌টি চেয়ারম্যান আব্দুল খালেককে জানা‌লে তিনি নেতা র‌হিমকে মীমাংসা করে দেওয়া কথা বলেন। রহিম বিচার করে দি‌বে বলে তালবাহানা কর‌ছে। আ‌মি এর উপযুক্ত বিচার চাই।

অ‌ভিযুক্ত আজাদুল পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়‌নি। অভিযুক্তদের ছোট ভাই আওয়ামী লীগ নেতা আব্দুর রহ‌িম ব‌লেন, আমার ভাই‌য়ের বিরু‌দ্ধে ষড়যন্ত্র চলছে।

এ বিষয়ে তালম ইউ‌পি চেয়ারম্যান আব্দুল খা‌লেক ব‌লেন, বিষয়‌টি আ‌মি শু‌নে‌ছি। এ ধর‌নের জঘন্য ঘটনার নিন্দা জানা‌ই ।

এ প্রস‌ঙ্গে তাড়াশ থানা অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) মো. শ‌হিদুল ইসলাম ব‌লেন, কোন অ‌ভি‌যোগ পাই‌নি। অ‌ভি‌যোগ পে‌লে তদন্ত ক‌রে ব্যবস্থা নেওয়া হ‌বে।