লুৎফর রহমান, তাড়াশ : সিরাজগঞ্জে তাড়াশে জাতীয় সংসদ সচিবালয় ইউএনএফপিএ এবং তাড়াশ উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে দিনব্যাপী কিশোরী স্বাস্থ্য সুরক্ষা ও বাল্য বিবাহ প্রতিরোধ শীর্ষক পরামর্শ বিষয়ক কর্মশালা অনু‌ষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অ‌ক্টোবর) উপজেলা পরিষদের মিলায়তনে ”কি‌শোরী স্বাস্থ‌্য সুরক্ষা ও বাল‌্যবিবাহ প্রতি‌রোধ” শীর্ষক পরামর্শ কর্মশালা অনু‌ষ্ঠিত হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: মোঃ আব্দুল আজিজের সভাপতিত্বে ভার্চুয়াল কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এমপি।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হইপ এবং আহব্বায়ক জনসংখ্যা বহুমাত্রিক ও যুব উন্নয়ন সাব কমিটির বিএপিডিপিডি মাহবুব আরা বেগম গিনি এম‌পি।

দিনব্যাপী কর্মশালায় আরও উপস্থিত ছিলেন সচিব বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় কে,এম আব্দুস সালাম, সিরাজগঞ্জ জেলা প্রসাশক, ড. ফারুক আহম্মদ, তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, ভারপ্রাপ্ত ইউএনও তৃপ্তি রানী কনা মন্ডল, ভাইস চেয়ারম‌্যান আনোয়ার হোসেন খান মহিলা ভাইস চেয়ারম্যান মজিনা ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা, তাড়াশ থানার ও‌সি মোঃ শ‌হিদুল ইসলাম, প্রেসক্লাব এর সভাপ‌তি সনাতন দাস ও সাধারণ সম্পাদক সা‌হেদ খাঁন জয়, পুঁজা উদযাপন পরিষদের সভাপতি রজত ঘোষ প্রমুখ।