গাজীপুর মহানগর প্রতিনিধি : শনিবার দুপুরে একদল সন্ত্রাসী তালা ভেঙ্গে টঙ্গী প্রেসক্লাব দখল করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

টঙ্গী প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ শহীদুল্লাহ জানান, গত নয় মাস আগে মেয়াদোত্তীর্ণ ও বিলুপ্ত কমিটির সভাপতি আলী হায়দারের নেতৃত্বে একদল সন্ত্রাসী টঙ্গী প্রেসক্লাবের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এ সময় সন্ত্রাসীরা ক্লাবের ভেতরে ভাংচুর চালায় এবং আসবাবপত্র ও মূল্যবান কাগজপত্র লুটে নেয়।

এ ব্যাপারে আলী হায়দার জানান, দায়িত্ব বুঝে না দেওয়ায় তিনি এখনো সভাপতি পদে বহাল আছেন। নতুন কমিটি এসে ক্লাবে নতুন তালা দেওয়ায় তিনি ভেঙ্গে আগের তালা লাগিয়েছেন।

টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী জানান, গত দুই/আড়াই বছরে প্রেসক্লাবের কোন উন্নয়ন হয়নি। অথচ মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি আলী হায়দার, সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল ও কোষাধ্যক্ষ হাসাস মামুন যোগসাজশ করে তাদের মেয়াদে ভাউচার বিহীন প্রায় ২৮ লাখ টাকার খরচ দেখিয়েছেন এবং ক্লাবের অবকাঠামো উন্নয়নের নামে সরকারি অনুাদানের প্রায় ১২ লাখ টাকা আত্মসাত করেছেন।

এসব দুর্নীতির দায় থেকে রক্ষা পেতে তারা দায়িত্ব হস্তান্তর না করে এখনো সপদে বহাল থাকার অযৌক্তিক দাবী করছেন। এর আগেও আলী হায়দারের নেতৃত্বে আহবায়ক কমিটির তালা ভেঙ্গে ক্লাব দখলের চেষ্টাকালে গুরুত্বপূর্ণ কাগজপত্র লুট করা হয়। এমনকি আলী হায়দার প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে ইতিপূর্বে স্থানীয় সাতাইশ মৌজায় একটি খাস পুকুরও দখলের চেষ্টা করলে এলাকাবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে আসে।