লুৎফর রহমান, তাড়াশ : সিরাজগঞ্জের তাড়াশে দ্রুতগামী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। গুরুতর আহত একজন।

সোমবার (২১ নভেম্বর) বিকাল ৫টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

বিষয়টি তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, আহত একজনকে মুমূর্ষ অবস্থায় তাড়াশ ৫০ শষ্য বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, রাজশাহী একটি কলেজে পড়া সুবাদে উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি’র সাথে দেখা করতে রাজশাহী থেকে তাঁর দুই বন্ধু সোমবার সকালে বেড়াতে আসেন। পরে বিকালে ওই তিন বন্ধু একটি মোটরসাইকে চেপে এলাকায় বেড়াতে বের হন। কিন্তু তাঁদের মোটরবাইকটি দ্রুত গতিতে চলছিল।

পথিমধ্যে তাড়াশ- রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এসে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি (২০) ও চাপাইনবগঞ্জ জেলার গোমস্তপুর উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা শামীম হোসেন (২০) নিহত হন।

পরে লোকজন অপর গুরুতর আহত রাজশাহীর তালতা এলাকার একরামুল হকের ছেলে রাজ (২০) কে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় তাড়াশ ৫০ শষ্য বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ভর্তি করেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে । পরে বিস্তারিত জানাতে পারবো।