অধ্যাপক মোঃ হুমায়ুন কবিরকে সভাপতি, বাকী বিল্লাহ খোন্দকারকে সাধারণ সম্পাদক ও আ, ন, ম, নঈমুল হক রাসেলকে কোষাধ্যক্ষ করে ঢাকা কলেজ একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশনের ২০২২-২৪ সালের কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

গতকাল শনিবার ১১ জুন ঢাকা কলেজ হিসাববিজ্ঞান বিভাগের সেমিনার কক্ষে এসোসিয়েশনের আহবায়ক কমিটির এক সভায় সর্বসম্মতিক্রমে ৪১ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এ ছাড়া সভায় ২২ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কাউন্সিলও গঠন করা হয়।

আমিমুল এহসান নেয়ামতের সঞ্চালনায় ও ঢাকা কলেজ হিসাববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা ঢাকা কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ অধ্যাপক মাহফুজুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ আনোয়ারুল হক মনা, বাকী বিল্লাহ খোন্দকার প্রমুখ।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি আহমেদুর রহমান চৌধুরী বাবু, সিরাজুস সালেকীন আল ফারুক, আশরাফুল হায়দার মামুন, মোঃ গোলাম মোস্তফা, মোহাম্মদ নাসির উদ্দিন ও মোঃ মাজহারুল ইসলাম মিঠু, যুগ্ম-সাধারণ সম্পাদক- আমিনুল এহসান নেয়ামত ও এইচ, এম শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- মোঃ সিরাজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক- মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক- দেলোয়ার হোসেন বাবু, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক- মোঃ মোস্তাফিজুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- খান এমদাদুল হক, দপ্তর সম্পাদক- রাইসুল হক, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক- মনোয়ার হোসেন খোকন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- মোঃ মোস্তফা কামাল, ক্রীড়া সম্পাদক- আলী মোহাম্মদ জাকারিয়া। কার্যকরী সদস্য- আলাউল হক, শহীদ উল্লাহ, মোহাম্মদ আশরাফ-উজ-জামান, আব্দুল্লা বিন ইউসুফ প্রাঞ্জল, মোহাম্মদ গোলাম রসুল, সৈয়দ আজমল মাহমুদ, জুলফিকার হায়দার জয়, আরিফুজ্জামান টুটুল, শেখ সাদেকুজ্জামান সোহাগ, মোঃ আনোয়ার হোসেন অন্তু, রঞ্জন প্রসাদ, আবু তালেব, মুকুল হোসেন, আমিনুল ইসলাম রনি, আনিসুজ্জামান শিশির, সামাদ খান, সামসুজ্জামান সোহাগ, উজ্জ্বল বাড়ৈ, মোঃ মর্তুজা মিশু, মোঃ রবিউল ইসলাম ও কে, এম তারেক আজিজ সুমন। – বিজ্ঞপ্তি