সফিয়ার রহমান রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে বিশ্বশান্তি কল্পে দেশ মাতৃকার কল্যানে ১০তম বার্ষিকী ৩দিন ব্যাপি মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) অরুনোদয় হতে ছোটরাউতা আন্ধারুর মোড়স্থ রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গনে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন শুরু হয়ে চলবে আগামী রবিবার পর্যন্ত।

মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তনের আয়োজক কমিটির সভাপতি ডোমার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মহেশ চন্দ্র কর্মকার জানান, আমরা গ্রামবাসী গত ১০ বছর ধরে এই আয়োজন করে আসছি। নামসুধা শ্রবন করতে দুর দুরান্ত থেকে সনাতন ধর্মাবলম্বীরা আসেন এখানে।

এবার নাম সুধা পরিবেশন করবেন, শ্রী কৃষ্ণ সারথি সম্প্রদায় (নেত্রকোনা), নন্দলাল সম্প্রদায় (মানিকগঞ্জ ঢাকা), বিষ্ণু দয়াল সম্প্রদায় (বারহাট্টা নেত্রকোনা), গোবিন্দ মন্দির সম্প্রদায় (ডোমার নীলফামারী), আনন্দ মিলন সম্প্রদায় (ঝিনাইদহ), শ্রী কৃষ্ণ চৈতন্য সংঘ (ডোমার নীলফামারী) স্বাগতিক।

লীলা কীর্তন পরিবেশন করবেন, ভক্ত সংঘ সম্প্রদায়, তত্ত্ব সম্রাজ্ঞী কীর্তনীয়া (নাটোর), রাধা মাধব সম্প্রদায়, ভক্ত প্রবল কীর্তনীয়া (নদীয়া ভারত) ও শক্তি সনাতনী সম্প্রদায়, প্রেমানুরাগী কীর্তনীয়া (ফরিদপুর)।