সফিয়ার রহমান রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে বর্ণাঢ্য আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে ডোমার পৌরসভার হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক প্রভাষক ডেইজি নাজনীন মাশরাফি নীনার সভাপতিত্বে এবং যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা যায়যায়দিন পত্রিকার ডোমার প্রতিনিধি জুলফিকার আলী ভূট্টোর সঞ্চালনায় আলোচনা করেন পৌরসভার প্যানেল মেয়র সেলিম রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, মিরজাগঞ্জ মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক কাওছার আলম বকুল, বিশিষ্ট ব্যবসায়ী নিখিল চন্দ্র সাহা, ডোমার প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোজাফ্ফর আলী, ডোমার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের ডাক প্রতিনিধি রওশন আলম পাপ্পু, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক সবুজ দেশ পত্রিকার ডোমার প্রতিনিধি সফিয়ার রহমান রতন, দৈনিক ভোরের আকাশ পত্রিকার ডোমার প্রতিনিধি গোপাল চন্দ্র রায়, মহিলা কাউন্সিলর উম্মে কুলসুম, শাহানাজ বেগম, নাছিমা বেগম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আনারুল ইসলাম পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর (ভারপ্রাপ্ত) উজ্জ্বল কানজিলাল, দৈনিক সংবাদ প্রতিনিধি আলমগীর হোসেন, এমকে টেলিভিশন প্রতিনিধি শাহিনুর রহমান, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি নুর কাদের সরকার ইমরান, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি রতন কুমার রায় প্রমূখ।

প্রধান অতিথি বলেন, যায়যায়দিন পত্রিকা দেশ ও জনগণের কল্যানে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে বলিষ্ট ভূমিকা রেখে এগিয়ে যাচ্ছে। যায়যায়দিন পত্রিকা ভবিষ্যতে আরো বর্ণাঢ্য কলেবরে এগিয়ে যাক এই কামনা করেন। এর আগে একটি রালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।