সফিয়ার রহমান রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।
বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল।

তিনি বলেন, আগামী ৩১ জুলাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন নিয়ে বিভিন্ন প্রকার ষড়যন্ত্র করছে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু । তিনি সম্মেলন বন্ধের জন্য গত ২৬ জুলাই বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছেন। আমরা ময়নুল হক মনুর বহিস্কার চাই।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, সহ-সভাপতি এ্যাডভোকেট মনোয়ার হোসেন, সহ-সভাপতি মনছুর আলী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ প্রমূখ।

এ বিষয়ে ডোমার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু বলেন, আমি সম্মেলনের বিপক্ষে নই। আমি বলেছি ঘরে বসে সম্মেলন করে যাতে কোন পকেট কমিটি করা না হয়। তিনি আরো বলেন, সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুরকে সন্মেলনে যেন অতিথি করা হয়।