শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ডামুড্যায় ব্যাংক কর্মচারী আজিজুর রহমান মাসুম হত্যাকারীদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

আজ শনিবার দুপুর ১২ টার সময় মার্কেন্টাইল ব্যাংক ডামুড্যা শাখার সামনে ডামুড্যা সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের ২০০০ সালের নিহত মাসুমের সহপাঠি বন্ধু বান্দব ও স্থানীয়দের উদ্যোগে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন কমসূচি পালন করা হয়। এ ছাড়াও মানববন্ধনে মাসুমের পরিবার ও আত্মীয় স্বজনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় ডামুড্যা পৌরসভার ৩ নং ওয়ার্ডের বিশাকুড়ি গ্রামের মৃত আলী মাষ্টারের ছোট ছেলে এবং অগ্রনী ব্যাংক ডামুড্যা শাখার ফিল্ড সুপারভাইজার আজিজুর রহমান মাসুম। এরপর রোববার ২ অক্টোবর মাসুমের বাড়ির পাশের ডোবা থেকে মাসুমের বস্তা বন্ধি লাশ উদ্ধার করে ডামুড্যা থানা পুলিশ।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বলেন, নিহত আজিজুর রহমান মাসুমের স্ত্রী ফারজানা ইসলাম রিতিকা ঘটনার পর দিন অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা করেছেন। আমরা হত্যার সাথে জড়িত সন্দেহ একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছি। দ্রুত সময়ের মধ্যে তদন্ত পূর্বক আসামীদের চিহ্নত করে গ্রেফতারের জোর চেস্টা অব্যাহত আছে।