এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : নওগাঁয় ধানবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মতিউর রহমান (২৫) নাহিদুল ইসলাম (২২) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মতিউর রহমান শাহিন (২০) নামে আরেকজন যুবক আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে নওগাঁর সদর উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বলিহার ডিগ্রি কলেজ সংলগ্ন বাবলাতলি’র মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, মহাদেবপুর থানার নওহাটামোড় (চৌমাশিয়া) বাজারের দিক থেকে মান্দা অভিমুখি ধান বোঝাই একটি ট্রাক ও নওগাঁ অভিমুখি একটি মোটর সাইকেল দূর্ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এ সময় দূর্ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী দু’ যুবকের মধ্যে মতিউর রহমান নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হন এবং অপর জন নাহিদুল ইসলাম গুরুতর জখম অবস্থায় রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। তবে নিহতদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি স্থানীয়রা।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় দূর্ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। দূর্ঘটনাস্থলে নিহত যুবক মতিউর রহমান ও হাসপাতালে নেয়ার পথে মৃত্যু বরণকারী যুবকের নাহিদুল ইসলাম বলে জানা গেছে।

দূর্ঘটনা কবলিত ঘাটক ট্রাকটি আটক করা হয়েছে। তবে এখনো সঠিক পরিচয় জানা যায়নি। নিহতদের স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে, স্বজনরা আসলে নিহতদের সঠিক নাম ও পরিচয় বা ঠিকানা জানা যাবে জানিয়ে ওসি আরো বলেন, এ ব্যাপারে আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।