ফাইল ছবি

বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছে।

বীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুল মতিন প্রধান জানান, জেলার বীরগঞ্জ-পঞ্চগড় মহাসড়কে রোববার দুপুর দেড়টায় জ্যোৎস্না ফিলিং স্টেশনের পাশে চাকাই নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়।

নিহতেরা হলো- বীরগঞ্জ পৌরশহরের স্লুইসগেট এলাকার আফসার আলীর পুত্র শাহাদাত (১৬), জাহাঙ্গীর আলমের পুত্র শুভ রহমান (১৫) ও শুকুর আলীর পুত্র মুজাহিদ (১৭)।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে রহিম বখস দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য ওই তিন তরুণ একটি মোটরসাইকেলে যাচ্ছিলো। পথে বীরগঞ্জ উপজেলার চাকাই এলাকায় পৌঁছালে ঠাকুরগাঁও থেকে আসা দ্রুতগামী এক ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শাহাদাত ও মুজাহিদের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় শুভ রহমানকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত তরুণদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেল ৪টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত সম্পন্ন হলে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে পুলিশের সূত্রটি নিশ্চিত করেছেন।

দশমাইল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার পরই ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।