মায়ুন কবির জুশান, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে ৩৪৮ বোতল বিদেশি মদসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

সোমবার (২ জানুয়ারি) দিনগত রাত ২টার দিকে টেকনাফের হোয়াইক্যংয়ের খাড়াংগা ঘোনা নজির আহম্মদের বাড়ি থেকে মদসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- হোয়াইক্যংয়ের ২ নম্বর ওয়ার্ডের বালুখালী এলাকার মৃত খুইল্যা মিয়ার ছেলে নজির আহম্মদ (৫২), তার ছেলে আরাফাত হোসেন (১৯), নয়াপাড়া মোছনী রোহিঙ্গা আশ্রয় শিবিরের ব্লক-ইয়ের বাসিন্দা সুলতান হোসাইনের ছেলে মোহাম্মদ হোসাইন (২১) ও একই ক্যাম্পের আবু শামার ছেলে সৈয়দ হোসেন(৩৪) র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যংয়ের খাড়াংগা ঘোনার নজির আহম্মদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় বাড়ি থেকে রোহিঙ্গাসহ চারজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে বাড়ির শয়ন কক্ষে রক্ষিত প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৩৪৮টি বিদেশি কাচের মদের বোতল উদ্ধার করা হয়।

অভিযানে যাওয়ার পর টের পেয়ে এক মাদক কারবারি পালিয়ে গেছেন বলে স্বীকার করেছে গ্রেফতাররা। ধৃত ও পলাতকরা যোগসাজশে দীর্ঘদিন ধরে বিদেশি মদ অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশে তাদের হেফাজতে রেখেছিল।

উদ্ধার করা মদ ও পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে কক্সবাজারের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।