বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএস টেকনিক্যাল ইন্সটিটিউট (টিটিআই) পরিদর্শন করেন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) দুলাল কৃষ্ণ সাহা।

টিএমএসএস টেকনিক্যাল ইন্সটিটিউট (টিটিআই)পরিদর্শন করেছেন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী
চেয়ারম্যান (সচিব) দুলাল কৃষ্ণ সাহা। গত রোববার পরিদর্শন পূর্বে মম ইন হোটেলে তিনি মত বিনিময় করেন।

টিএমএসএস এর উর্দ্ধতন কর্মকর্তা ও টিটিআই এর শিক্ষক বৃন্দের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের জনসংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এই জনসংখ্যাকে সম্পদে পরিণত করতে হবে। এ জন্য সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে তবেই উন্নয়নের পথে দেশ এগিয়ে যাবে।

টিএমএসএস এর অগ্রযাত্রাকে তিনি স্বাগত জানিয়ে বলেন, প্রতিষ্ঠানের গুণগতমান ধরে রাখতে হবে এবং সেই লক্ষ্যে কাজ করতে হবে। উক্ত মত বিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম।

বক্তব্য রাখেন বগুড়া জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ছালাহ্ উদ্দিন আহমেদ, টিএমএসএস এর উপ নির্বাহী পরিচালক ডা. মতিউর রহমান, সোহরাব আলী খান, বজলুর রহমান, টিএমএসএস উপদেষ্টা প্রফেসর ড.সনজন কে দাস, টিএমএসএস পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম,টিটিআই অধ্যক্ষ জি,আর,এম মাসুদ রানা সহ টিএমএসএস পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের প্রধান ট্রেনিং বিভাগের কর্মকর্তাগণ তাদের বক্তব্য তুলে ধরেন।

জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) দুলাল কৃষ্ণ সাহা এ সময় সহধর্মীনি নীলিমা রানী সাহা সহ টিএমএসএস বিভিন্ন কার্যক্রম ও প্রতিষ্ঠান সম্পর্কে অবগত হন। – বিজ্ঞপ্তি