মামুন হোসেন, ভান্ডারিয়া প্রতিনিধি : কর অঞ্চল বরিশাল এর আওতাধীন সার্কেল-৬ পিরোজপুরের সেরা কর দাতা হলেন মোঃ মিরাজুল ইসলাম। ২০২১-২০২২ কর বছরে পিরোজপুর জেলার ১ম সর্বোচ্চ আয়কর প্রদানকারী নির্বাচিত হয়েছেন মিরাজুল ইসলাম।

বুধবার (২৮ ডিসেম্বর) জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব স্বাক্ষরিত এক সন্মাননা প্রদান করা হয়। মিরাজুল ইসলাম ২০১০-২০১১ আয়কর বছর থেকে ২০২১-২০২২ আয়কর বছর পর্যন্ত একটানা ১২ বার পিরোজপুর জেলার শ্রেষ্ট আয়কর দাতা হিসেবে সন্মাননা পেয়ে যাচ্ছেন। মিরাজুল ইসলাম একজন সফল ব্যবসায়ী ও রাজনীতিবিদ।

তিনি বর্তমানে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। জানা গেছে, রাজনীতি ও ব্যবসার পাশাপাশি মিরাজুল ইসলাম সব সময় পিরোজপুরবাসীর সেবা করে যাচ্ছেন। যেকোনো দুর্যোগে সাধারন মানুষের পাশে থেকে তিনি কাজ করে যাচ্ছেন।

নিজ অর্থায়নে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার সকল ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে শতাধিক জমি সহ পাকা বাড়ি উপহার দেওয়া সহ শত শত প্রতিবন্ধি ও অসহায় মানুষকে বিনামূল্যে অটোরিক্সা উপহার দিয়েছেন। উপহারকৃত প্রতিটি গাড়ির মূল্য প্রায় দেড় লাখ টাকা। প্রতিটি বাড়ি ১ লক্ষ ৭১ হাজার টাকা খরচে নির্মাণ করেন।

ইতিপূর্বে দেশের উপজেলা চেয়ারম্যানের মধ্যে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার চেয়ারম্যান মিরাজুল ইসলাম। ভান্ডারিয়া উপজেলাবাসীর যে কোন সংকটে চেয়ারম্যান মিরাজুল ইসলাম সরকারি বরাদ্দের অপেক্ষায় না থেকে দ্রুত সমস্যা সমাধানের জন্য নিজ উদ্যোগে চেষ্টা চালিয়ে যান।

এলাকাবাসীর সুবিধার্থে হাসপাতালের চিকিৎসার সরঞ্জাম কেনার জন্য আর্থিক সহযোগিতা, দ্রুত রোগী পরিবহনের জন্য অ্যাস্বুলেন্স কেনা, লকডাউনে ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া, উপজেলায় কন্টোল রুম ও হট লাইন সার্ভিস চালু, নিম্ন আয়ের মানুষকে সহায়তা, দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে অটোরিক্সা বিতরণ সহ অসংখ্য কর্মকান্ডের মাধ্যমে তিনি এ উপজেলায় ব্যপক প্রশংসা কুড়িয়েছেন।