সাইফুল ইসলাম, শেরপুর সীমান্ত অঞ্চল প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে প্রয়াত ডা. সেরাজুল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টা সময় ডা. সেরাজুল হক স্মৃতি সংসদ ঝিনাইগাতীর উদ্যোগে স্থানীয় মিল মালিক খাদ্য ব্যাবসায়ী সমিতির হল রুমে এসব কম্বল বিতরণের আয়োজন করা হয়। ডা. সেরাজুল হক স্মৃতি সংসদের সভাপতি ফকির মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুস ছালাম।

ডা. সেরাজুল হক স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বিপ্লবের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউর রহমান, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব শাজাহান আকন্দ, যগ্ম আহবায়ক আব্দুল মান্নান, রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা বিএনপি নেতা মোঃ মনজুরুল হক, ডাঃ সেরাজুল হক স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল মাহমুদ,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোহাম্মদ শহিদুল্লাহ প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ আব্দুস ছালাম তিনি বক্তব্য, সাবেক এমপি প্রয়াত ডা.সেরাজুল হক সাহেবের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ডাঃ সেরাজুল হকের স্মৃতি ধরে রাখার জন্য, স্মৃতি সংসদের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এ সময় সদর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ, ডাঃ সেরাজুল হক স্মৃতি সংসদ রোড শাখা ও স্মৃতি সংসদের সকল সদস্যসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।