সাইফুল ইসলাম, শেরপুর সীমান্ত অঞ্চল প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে এক মাহিন্দ্রা গাড়ী উল্টে রেজাউল (৪৫) নামে এক ড্রাইভারের মৃত্যুের ঘটনা ঘটেছে। ২৩ নভেম্বর বুধবার দুপুর আনুমানিক ১টা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল উপজেলার মধ্য দুপুরিয়া গ্রামের কাবুল আকন্দের ছেলে ও ২ সন্তানের জনক।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, রেজাউল দুপুরিয়া গ্রামের পাকা সড়ক সংলগ্ন এলাকা থেকে মাটি বুঝাই একটি মাহিন্দ্রা গাড়ী নিয়ে পার্শ্ববর্তী মাদারপুর গ্রামে রওনা দেয়। স্থানীয় তোতা মেম্বারের বাড়ীর পাশে কাঁচা রাস্তা দিয়ে যাওয়ার পথে গাড়ীটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এমতাবস্থায় রেজাউল নিজেকে বাঁচাতে গাড়ী থেকে রাস্তা সংলগ্ন পুকুরে লাফ দেয়। বিধি বাম!

এসময় মাটি বুঝাই ওই মাহিন্দ্র গাড়ীটিও রেজাউলের উপর উল্টে পড়ে। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ও এলাকাবাসীদের সহযোগীতায় প্রায় ঘন্টাব্যাপী উদ্ধারকাজ চেষ্টার পর মাহিন্দ্র গাড়ী সড়িয়ে রেজাউলকে মৃতবস্থায় উদ্ধার করে।

সংবাদ পেয়ে ঝিনাইগাতী থানার এসআই তোফাজ্জল হোসেন, ফরিদ আহম্মেদ, এএসআই জিল্লুর রহমান সহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে। কাংশা ইউপি চেয়ারম্যান মোঃ আতাউর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করা সহ মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানান।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের স্ত্রীর আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর ও ইউডি মামলা প্রক্রিয়াধীন।