সাইফুল ইসলাম, শেরপুর সীমান্ত অঞ্চল প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজনু মিয়ার উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার নলকুড়া ইউনিয়নের ফুলহারী গ্রামে তার নিজ বাসভবনে নির্বাচনী মতবিনিময় এ সভার আয়োজন করা হয়।

নলকুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মজনু মিয়া তার জানান, পরিষদের দায়িত্ব পালনের মধ্য দিয়ে সরকারের দেয়া বিভিন্ন ভাতা, গ্রামীণ সড়ক অবকাঠামো উন্নয়ন, নিরাপদ সেনিটেশন ও সুপেয় পানির জন্য গভীর নলকূপ স্থাপন, রাস্তা ও ইউড্রেন নির্মাণ, অসহায় দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ত্রাণসামগ্রী এসব সুষ্ঠভাবে বিতরণ করা হয়েছে। এ সময় নিজের প্রার্থীতা জানান দিলে সভায় উপস্থিত থাকা ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ লোকজন তার সাথে ঐক্যমত পোষণ করেন।

উল্লেখ্য, ৫ম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে শেরপুরের ঝিনাইগাতী ইউপি নির্বাচন।

ইতিমধ্যে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা মূলক সভা সমাবেশ করে যাচ্ছেন মো: মজনু মিয়া।

মো: মজনু মিয়া ১৯৭১ সালে উপজেলার নলকুড়া ইউনিয়নের ফুলহারী গ্রামে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল জলিলের ঘরে জন্মগ্রহণ করেন তিনি।

২০১৬ সালের ইউপি নির্বাচনে নলকুড়া ইউনিয়ন ১নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হন মজনু মিয়া।  পরবর্তীতে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান তিনি। একদিকে তিনি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার সন্তান, আরেক দিকে নলকুড়া ইউনিয়নে জনপ্রতিনিধিদের তালিকায় শীর্ষ স্থানে। এতে ওই ইউনিয়নে বেশ সু-পরিচিতির পাশাপাশি লোকজনের মাঝে বেশ সুনাম রয়েছে তার।

বীর মুক্তিযোদ্ধা এলাহী মাস্টারের সভাপতিত্বে মহেশ্বর চন্দ্র কোচ এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, ১ নং ওয়ার্ড স্থানীয় সমাজ সেবক মোঃ জাফর আলী ২ নং ওয়ার্ড আব্দুল জলিল, ৪নং ওয়ার্ডের মো, আহম্মদ আলী, ৮ নং ওয়ার্ড থেকে ইউসুফ আলী (সাবেক ইউপি সদস্য), আফজাল হোসেন, নওশেদ আলী, ৯ নং ওয়ার্ড মো.আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম প্রমুখ।