কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সরকারি কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার (২৭ অক্টোবর) বেলা ১১টায় কলেজ মিলনায়তনে আটটি অনার্স কোর্সের নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন কলেজ কর্তৃপক্ষ। এ সময় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ছিলেন-বরিশাল, মাধ্যমিক উচ্চশিক্ষা অঞ্চল-এর পরিচালক প্রফেসর মো. মোয়াজ্জেম হোসেন।

অধ্যক্ষ প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন-ঝালকাঠি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হেমায়েত উদ্দিন। বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক ইংরেজি সহযোগী অধ্যাপক ইলিয়াস বেপারী, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক বীথি বড়াল, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. আশিকুর রহমান শাওন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন -বাংলা বিভাগের প্রভাষক মাসুম বিল্লাহ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ফারজানা আক্তার ইমা।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. মোয়াজ্জেম হোসেন শিক্ষার্থীদের মনোযোগী ও ভালোভাবে পড়াশোনার দিক নির্দেশনামূলক পরামর্শ উপস্থাপন করেন।

অধ্যক্ষ প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকী বলেন, বর্তমান সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের সহযোগিতায় কলেজটির এত উন্নয়ন হয়েছে। এরজন্য আমি তাঁকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি তাঁর মাধ্যমে কলেজটিকে আরও উন্নয়ন করতে কাজ করে যাচ্ছি।আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।