কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ সহ সদস্য ও সংরক্ষিত নারী আসনে ১৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেবার শেষ দিন। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন ও সদস্য পদে ৪ টি উপজেলায় ৪ জন এবং ৪ টি উপজেলা থেকে ২ জন সংরক্ষিত নারী সদস্য নিয়ে ৭ সদস্য বিশিষ্ট জেলা পরিষদ নির্বাচন হচ্ছে। জেলার ৩২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য এবং ২ টি পৌরসভার চেয়ারম্যান ও কাউন্সিলার, ৪ টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এই নির্বাচনে ভোটার।

মনোনয়নপত্র সংগ্রহকারী সংরক্ষিত মহিলা আসনে ২ টি পদে ৭ জন ,সাধারণ সদস্য পদে ১৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে । চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড: খান সাইফুল্লাহ পনির ব্যাতিত অন্যকেউ মনোনয়নপত্র সংগ্রহ করেনি।

সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র সংগ্রহকারী হচ্ছেন রাজাপুরের মনিষা রহমান ও কানিজ ফারজানা জলি নাসরিন সুলতানা মুন্নী, নলছিটি থেকে নাসিমা আক্তার ,ঝালকাঠি সদর থেকে হোসনে আরা মান্নান (আ:লীগ সমর্থিত), কাঠালিয়া থেকে জোসনা খানম ও জাহানারা হক (আ:লীগ সমর্থিত)।

সদস্যপদে রাজাপুর উপজেলায় একটি পদে এ্যাড:এ এইচ এম খাইরুল আলম সরফরাজ, (আ:লীগ সমর্থিত) তারিকুল ইসলাম, মো: খলিলুর রহমান মোল্লা মো:সিদ্দিকুর রহমান, মজিবুর রহমান মৃধা , এ্যাড: সজ্ঞীব কুমার বিশ্বাস ও নজরুল ইসলাম, মুকুল মৃধা। ঝালকাঠির সদর উপজেলার একটি পদে শামসুল ইসলাম পিরু (আ:লীগ সমর্থিত)। নলছিটি উপজেলায় একটি পদে হাজী মো: সোহরব হোসেন (আ:লীগ সমর্থিত) ও জি এম হাতেম। কাঠালিয়া উপজেলায় একটি পদে এ্যাড: মোহাম্মদ জাহাঙ্গীর শামিম এসএম ফয়জুল আলম (আ:লীগ সমর্থিত) এসএম আমিরুল ইসলাম , মো: শাখাওয়াত হোসেন ও মনিরুজ্জামান গোলদার ।