কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের দাতা সদস্য অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ঝালকাঠি প্রেস ক্লাবের পক্ষ থেকে রোববার রাতে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

প্রেস ক্লাব মিলনায়তনে সংবর্ধনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে ফুল ও সম্মাননা স্মারক তুলে দেন প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মানিক রায়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ও বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. অসীম কুমার সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আনু, বিশিষ্ট ব্যবসায়ী প্রেস ক্লাবের দাতা সদস্য সামসুল হক মনু, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও প্রেস ক্লাবের আজীবন সদস্য মনোয়ার হোসেন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির।

প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত, সদস্য অলোক সাহা, জহিরুল ইসলাম জুয়েল ও শফিউল ইসলাম সৈকত। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেস ক্লাবের সহসাধারণ সম্পাদক কে এম সবুজ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আব্দুর রশীদ, দৈনিক অজানা বার্তার সম্পাদক এস এম এ রহমান কাজল, কোষাধ্যক্ষ দিলীপ মন্ডল, সহসভাপতি মাসউদুল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রতন আচার্য্য, সদস্য মিজানুর রহমান টিটু, জহিরুল ইসলাম জলিল, তরুন সরকার, রহিম রেজা, বরকত হোসেন মৃধা, রাজু খান ও মেহেদী হাসান জসিম।

সংবর্ধনা পেয়ে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। যাতে দেশ সামনের দিকে এগিয়ে যায়। ঝালকাঠি প্রেস ক্লাবের সাংবাদিকরা যথেষ্ঠ নিরপেক্ষতার মধ্যদিয়ে সংবাদ পরিবেশন করেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।