কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী টাইগার মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, সিটি ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা, দৈনিক জনতা পত্রিকার স্বত্বাধিকারী, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক ও বিশিষ্ট শিল্পপতি সৈয়দ এম আনোয়ার হোসাইন (৯৫) আজ রোববার ০৯ অক্টোবর দুপুর ২ঃ৩০ মিনিটের সময ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে ঝালকাঠিতে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু এমপি এবং ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন।

এ ছাড়া ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেযারম্যান আলহাজ্ব সরদার শাহ আলম , জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি উপজেলা চেযারম্যান আরিফুর রহমান, ঝালকাঠি পৌরসভার মেযর আলহাজ্ব লিয়াকাত আলি তালুকদার, উপজেলা ভাইস চেযারম্যান ইসরাত জাহান সোনালী সহ ঝালকাঠি প্রেসক্লাব, সিটি ক্লাব ও পাঠাগার, টেলিভিশন সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটি, জেলা আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

শোক বার্তায় বলেন টাইগার মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয প্রতিষ্ঠাতা, এর সিটি ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা, দৈনিক জনতা পত্রিকার স্বত্বাধিকারী, বিশিষ্ট রাজনীতিবিদ, একজন সমাজসেবক ও বিশিষ্ট শিল্পপতি সৈযদ এম আনোযার হোসাইন ঝালকাঠির কিংবদন্তী সৈযদ এম আনোযার হোসাইন ঝালকাঠি বাসির মানুষের হৃদয়ে চিরদিন তার সফলতা কৃর্তির মাধ্যমে বেঁচে থাকবেন।