কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ঝালকাঠি জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে শহরের মদোন মোহন আখড়া মন্দিরে অনুষ্ঠিত এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য কাজল দেবনাথ।

জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন, বেলুন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এসময় বর্ণাঢ্য নৃত্য ও সংগীত পরিবেশন করা হয়। এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুায়ী সংযুক্ত ছিলেন কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদ্যস্য, আমির হোসেন আমু এমপি।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ঝালকাঠি জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট অমল চন্দ্র দাসের সভাপিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠির নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুখেন্দু শেখর বৈদ্য, ঝালকাঠি জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক ডা. অসীম কুমার সাহা, সাধারণ সম্পাদক তরুন কর্মকার। সম্মেলনে জেলার বিভিন্ন স্থনের প্রায় এক হাজার লোক অংশ নেয়। বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠন করা হবে।