ঝালকাঠিতে সেলুন মালিক পঙ্কজ চন্দ্র শীলের হত্যার প্রতিবাদে জেলা নরসুন্দর সমিতির মানবন্ধন

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির স্বপ্নপুরী হেয়ার এসি সেলুন মালিক পঙ্কজ চন্দ্র শীলের (৩৫) হত্যার রহস্য উদঘটন ও হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও সুষ্ঠ বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা নরসুন্দর কমিটি।

বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের সামনের সড়কে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে পৌরসভার প্যানেল মেয়র তরুণ কর্মকারসহ নরসুন্দর সমিতির কর্মকর্তারা বক্তব্য রাখেন।

গত ১২ জুন রবিবার সন্ধ্যা ৬টায় ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া বাজার সংলগ্ন খালে হাত-পা বাধা অবস্থায় পঙ্কজ চন্দ্র শীলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পঙ্কজ চন্দ্র শীল ঝালকাঠি শহরের বাহের রোড এলাকার নরেশ চন্দ্র শীলের পুত্র।

ঝালকাঠির পৌরসভার ফায়ার সার্ভিস মোড়ে স্বপ্নপুরী হেয়ার এসি সেলুনের মালিক। সে নলছিটি উপজেলার বারইকরন এলাকায় শশুর সুখা শীলের জামাতা এবং এই বাড়িতেই ঘরজামাই হিসেবে থাকতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে পঙ্কজ চন্দ্র শীলের মাদক সেবনের অভ্যাস ছিল এবং শনিবার রাত ১০টায় ভাত খাওয়ার সময় মোবাইলে একটি অজ্ঞাত কল পেয়ে পঙ্কজ চন্দ্র শীল দ্রুত খাওয়া ফেলে বাইরে চলে যায়। এর পর থেকে নিখোঁজ থাকে এবং একদিন পর রবিবার সন্ধ্যায় তার মৃতদেহ উদ্ধার হয়।

এই ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি এবং পঙ্কজের মৃত্যুর কারন ও হত্যার ঘটনাস্থল এখনো সনাক্ত হয়নি। পংকজ শিলের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

এ ব্যাপারে নিহতর পরিবারের পক্ষ থেকে নলছিটি থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নলছিটি থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, এই হত্যা ঘটনার তদন্ত চলছে তবে ফলাফল এখনই প্রকাশ করা যাচ্ছে না। অচিরেই এই হত্যা ঘটনায় জড়িতদের সনাক্ত ও গ্রেফতার করে বিচারের আওতায় আনা যাবে।