কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন ঝালকাঠি আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দ্র।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১০টায় থেকে বিকাল ৫টা পর্যন্ত ঝালকাঠি পৌর এলাকার আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দ্র ভবনে এলাকার অসহায় ও দরিদ্র ৪ শতাধীক রোগীকে ফ্রি-মেডিকেল ক্যাম্প ও বিভিন্ন পরীক্ষা এবং ঔষধ বিতরণ কার্যক্রম চলবে।

ঝালকাঠি আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দের ক্যাম্পটি উদ্বোধন করেন ঝালকাঠি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি সদর উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিল আলহাজ্ব হাফিজ আল মাহমুদ। সভাপতিত্ব করেন ঝালকাঠি আশা ডি.এম মোঃ শেখ ফিরোজ আহ্মদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক মোঃ জাহাঙ্গীর ফরাসী, সাংবাদিক মোঃ উজ্জ্বল রহমানসহ আরো অনেকে

এ সময শেখ ফিরোজ আহ্মদ বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে আমি সিদ্ধান্ত নিয়েছি সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে থেকে চিকিৎসা সেবা প্রদান করে যাবো।

ঝালকাঠি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামাল হোসেন বলেন, সমাজে এ ধরনের যত প্রতিষ্ঠান আছে তারা সবাই যদি মানুষের সেবায় এভাবে এগিয়ে আসে তাহলে স্বাস্থ্যসেবা সবার দোরগোড়ায় পৌঁছানো সম্ভব। সরকারের একার পক্ষে এই বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করা অসম্ভব হয়ে পড়ে। তাই সব স্বাস্থ্যসেবায় জড়িত এ ধরনের প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান। সেই সঙ্গে ঝালকাঠি আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দ অসহায় দরিদ্র মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প করায় বিশেষভাবে ধন্যবাদ জানান।