কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং ঝালকাঠি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ঝালকাঠিতে শুরু হয়েছে জেলা পর্যায়ের শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ প্রতিযোগিতা।

সোমবার সকাল ৯টায় ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন ঝালকাঠির জেলা প্রশাসক ফারহ্ গুল নিঝুম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জুয়েল রানা,ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ্ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি পৌর মেয়র মোঃ লিয়াকত আলী তালুকদারসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা এবং খেলোয়াড়বৃন্দ।

উদ্বোধনী পুরুষ ফুটবল খেলা অনুষ্ঠিত হয় রাজাপুর উপজেলা দল এবং নলছিটি উপজেলা দলের মধ্যে। এই ম্যাচে টাইব্রেকারে রাজাপুর দল ৪-২ গোলে নলছিটি দলকে হারিয়ে জয় লাভ করে। অপর ম্যাচে ঝালকাঠি সদর উপজেলা দল ৩-০ গোলের ব্যবধানে কাঠালিয়া উপজেলা দলকে পরাজিত করে।

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে ফুটবল, হ্যান্ডবল, দাবা, শুটিংসহ বিভিন্ন খেলায় অংশ নেয় ক্রীড়াবিদরা। আগামী ১১ তারিখ বুধবার জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।