কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষন ও জাতীয় শিক্ষা সপ্তাহের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা শিক্ষা অফিসের আয়োজনে এই অনুষ্ঠানে ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী প্রধান অতিথি ছিলেন।

ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার মারুফা বেগমের সভাপতিত্বে এই অনুষ্ঠানের আলোচনা সভায় জেলা পরিষদ প্রশাসক সরদার মোঃ শাহ্আলম ও ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ইউনুস আলী সিদ্দিকী বিশেষ অতিথি ছিলেন।

ঝালকাঠি জেলার চারটি উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে ৫৬ জন শিক্ষার্থী, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ৪ জনকে, শ্রেনী শিক্ষক ৪ জনকে ও ৩টি শিক্ষা প্রতিষ্ঠানকে এবং ৩ জন শিক্ষার্থীর সাথে বিশেষ ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ৯ জনকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

এদের মধ্যে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতায় ১৩ জন শ্রেষ্ঠ শিক্ষার্থীকে সনদপত্র ক্রেস্ট ও ৩ হাজার টাকা করে পুরষ্কার প্রদান করা হয়েছে। এই পুরষ্কার প্রদান অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক, প্রতিষ্ঠান প্রধান এবং শিক্ষার্থীদে অভিভাবকরা উপস্থিত ছিলেন।