জেলা প্রশাসক মো. জোহর আলীর কাছ থেকে ঝালকাঠিতে জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আল মামুন খান ধলু মাদক বিরোধী ভলিবল প্রতিযোগীতায় পুরুস্কার গ্রহণ করছেন

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধর জন্ম শত বার্ষিকী উপলক্ষে মাদক বিরোধী ফুটবল ম্যাচ এর পর ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টায় জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের মধ্যে ভলিবল প্রতিযোগীতায় জেলা ক্রীড়া সংস্থা ২-১ সেটে বিজয়ী হয়েছে।

খেলা শেষে ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী প্রধান অতিথি হিসেবে পূর্বের অনুষ্ঠিত ফুটবল ও ভলিবল প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো. শাহ আলম, পৌর প্যানেল মেয়র তরুণ কর্মকার, জেলা ক্রীড়া অফিসার নরেশ গাইন ও জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল কাদের উপস্থিত ছিলেন।

গত বুধবার একই সময় ফুটবলসহ মাদক বিরাধী এই ম্যাচ শিল্প মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ফুট বলে লাল ও সবুজ ২টি দল এই ম্যাচে অংশগ্রহন করেছে। ম্যাচ টি গোল শূন্যভাবে শেষ হয়েছে। জেলা প্রশাসন ও জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এর আয়োজন করেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন, মাদক বর্তমান সময় জাতিকে ধংস করার দিকে নিয়ে যাচ্ছে। মাদক থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হবে। বাংলাদেশকে মেধা শুন্য করার জন্য পাকিস্থানীরা মুক্তিযুদ্ধের সময় দেশর বরোন্য ব্যাক্তিদেরকে হত্যা করেছে এবং এই গোষ্ঠি চক্রান্ত করে দেশের মধ্যে রোহিঙ্গা অনপ্রেবেশ করিয়ে মাদক বিস্তার করছে। খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ড মানুষকে দুরে রাখে এবং এই জন্য খেলাধুলার প্রতি মানুষের আগ্রহ বাড়াতে হবে।