কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ফেসবুকে মাদকসেবীদের বিচরণ নিয়ে স্ট্যাটাস দেওয়ায় ঝালকাঠিতে আতিকুল ইসলাম (৩৮) নামে এক ভাস্কর শিল্পীকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। দুই দিন ধরে ঝালকাঠি সদর হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন এই শিল্পী।

গত বুধবার রাতে শহরের আমতলা মোড় এলাকায় তাকে কুপিয়ে আহত করে মাদকসেবীরা। গুরুতর অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আতিকুল ইসলাম অভিযোগ করেন, গত ৩০ আগস্ট শহরের আমতলা এলাকায় মাদক বেচাকেনা ও সেবনের বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দেন তিনি। এর পরে ওই এলাকায় পুলিশ টহল জোরদার করে। এতে মাদকসেবীরা ক্ষুব্ধ হয়।

বুধবার রাত ১২টার দিকে শহরের মিনিপার্ক এলাকা থেকে মোটরসাইকেল আমতলা সড়কের বাসার সামনে আসলে মাদকসেবীরা অতর্কিতভাবে তাঁর ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে স্থানীয়রা।

সদর হাসপাতালে চিকিৎসাধীন আতিকুল ইসলাম বলেন, মাদকসেবীরা আমার ওপর হামলা চালিয়ে যাওয়ার সময় এলাকা ছেড়ে চলে যেতে বলেছে। আমি যদি দু’এক দিনের মধ্যে আমতলা এলাকা না ছাড়ি, তাহলে আমাকে মেরে ফেলার হুমকি দেয় তারা। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। মামলা করলেও আমার ওপর আবার হামলা হতে পারে। আমি বিষয়টি পুলিশকে জানিয়েছি।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বলেন, বিষয়টি ভিকটিম নিজেই পুলিশের কাছে জানিয়েছে, অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।