কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : কাতার বিশ্বকাপ ফুটবল ঘিরে উন্মাদনা এখন বিশ্বজুড়ে। উৎসবে মেতেছে ঝালকাঠির ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল সমর্থকরা। বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে ঝালকাঠির রাজাপুরে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল সমর্থকরা প্রায় ২শত ৫০ ফুটের পতাকা নিয়ে আনন্দ র‌্যালি করেছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠ থেকে বর্ণাঢ্য পতাকা আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাগড়ি বাজারে গিয়ে শেষ হয়। এ সময় ব্রাজিল সমর্থকরা তাদের প্রিয় দলের জার্সি গায়ে বাশি বাজিয়ে এবং বিভিন্ন ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে র‌্যালিতে অংশগ্রহণ করেন।

৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল সমর্থকরা বলছে, কাতার বিশ্বকাপের তাদের প্রিয় খেলোয়াড় নেইমার নিজেকে বিশ্বের কাছে নতুন ছন্দে তুলে ধরবেন এবং বিগতদের হারের শক্তিকে কাজে লাগিয়ে ব্রাজিল দল এবার কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়ে কাপ নিয়ে ঘরে ফিরবে। এ জন্য প্রিয় বাজিল দলের সফলতা কামনা করে এবারের বিশ্বকাপ ট্রফি জয়ের প্রত্যাশা করেন সমর্থকরা। এদিকে বাগড়ি হাটে ২৫ ফুট বড় পর্দা দিয়ে প্রজেক্টরের মাধ্যমে বিশ্বকাপ খেলা বড় পর্দা দেখার আয়োজন করা হয়েছে।