কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : “সব ভয়কে জয় করে বৈশাখী টেলিভিশনের এগিয়ে চলা ১৮ বছরে” স্লোগানে ঝালকাঠিতে পালিত হলো বৈশাখী টেলিভিশনের ১৮তম প্রতিষ্ঠা বার্র্ষিকী। এ উপলক্ষে মঙ্গলবার বেলা ১১ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি মিলনয়াতনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৈশাখী টেলিভিশনের ঝালকাঠি জেলা সংবাদদাতা শফিউল আজম টুটুল।

প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল।

বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আহসান কবির, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমির হোসেন তালুকদার, সাংবাদিক অলোক সাহা ও বিটিবি প্রতিনিধি ও টেলিভিশন সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা হেমায়েত উদ্দিন হিমুর জেষ্ঠ পুত্র জান্নাতুন নাইম দীপ।

অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এনডিসি অংছিং মারমা, সদর থানার অফিসার ইন চার্জ আঃ সালাম সরদার, ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান, দৈনিক দূরযাত্রা সম্পাদক জিয়াউল হাসান পলাশ। অনুষ্ঠান সঞ্চলনা করেন সাংবাদিক দিবস তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বলেন, বৈশাখী টেলিভিশন ১৮ বছরে পদার্পন করার চেয়ে বৈশাখী টেলিভিশনকে মানুষ চেনে অনেক বেশী। তিনি বৈশাখী টিভির সফলতা কামনা করেন। বিশেষ অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, বৈশাখী টিভি বাংলাদেশকে তুলে ধরবেন এমন প্রত্যাশা রাখি। তিনি বৈশাখী টিভির সফলতা কামনা করে।

আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ আমন্ত্রিত অতিথিদের নিয়ে বৈশাখী টেলিভিশন ১৮ বছর উপলক্ষে কেক কাটেন বৈশাখী টেলিভিশনের ঝালকাঠি জেলা সংবাদদাতা শফিউল আজম টুটুল। অনুষ্ঠানে জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।