ঝালকাঠিতে বিসিক উদ্যেক্তা মেলার প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: জোহর আলী    

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে জেলা প্রশাসনের সহযোগীতায় বিসিকের উদ্যেগে বিসিক শিল্প নগরীতে সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে মাসব্যাপী বিসিক উদ্যেক্তা মেলা শুরু হচ্ছে। আগামী ২৫নভেম্বর থেকে ২৪ ডিসেম্বর পযর্ন্ত এই মেলা চলবে।

করোনা পরিস্থিতির কারনে ক্ষতিগ্রস্ত কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যেক্তাদের উৎপাদিত পন্যের প্রসার ও বাজারজাতকরনে সহয়কতা প্রদানের লক্ষ্যে এই বিসিক উদ্যেক্তা মেলা। মেলায় এখন পর্যন্ত ৫৬ টি স্টল করা হয়েছে। এই সকল স্টলে উদ্যেক্তাদের পন্য প্রদর্শন ও বিক্রি করা হবে।

সোমবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই উপলক্ষে প্রস্তুতি কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। জেলা প্রশাসক মো: জোহর আলী সভাপতিত্বে সভায় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মো: কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, সিভিল সার্জন ডা: রতন কুমার ঢালী ও বিসিক ঝালকাঠীর উপ- ব্যবস্থাপক মো: শাফাউল করিম সহ বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত বছর এই মেলা শুরু হওয়ার ৭দিন পর করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় মেলা বন্ধ করা হয়েছিল। ঝালকাঠির জেলা প্রশাসক আগামী বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন।