কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি জেলা শাখা বিভিন্ন কর্মসূচি পালন করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা শাখার সভাপতি আলহাজ্ব সরদার মোঃ শাহ্আলমের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড খাঁন সাইফুল্লাহ পনির প্রধান বক্তা ছিলেন। অন্যদের মধ্যে সহ-সভাপতি খান আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক নুরুল আমিন সুরুজ ও তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল ও শাম্মি মৌসুমি কেকা, শহর আওয়ামী লীগের সভাপতি লীয়াকত আলী তালুকদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ইসরাত জাহান সোনালী, আওয়ামী লীগ নেতা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ এবং জেলা যুবলীগ আহবায়ক রেজাউল করিম জাকির বক্তব্য রাখেন।আলোচনা সভায় আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় নেতাকর্মীরা ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষন প্রচার করা হয়।