ঝালকাঠিতে বালিকা বিভাগে চেম্পিয়ন পৌরসভার দল ট্রফি গ্রহণ করছে         

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে ৪ি দনব্যাপি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব অনুর্ধ ১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ো শেষ হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টায় বালিকা বিভাগের পৌরসভা ৪-১ গোলের ব্যবধানে সদর উপজেলা দলকে পরাজিত করে চ্যামপিয়ন হয়েছে। একই ভেনুতে বিকাল ৪টায় বালক বিভাগে পৌরসভা দল ১-০ গোলের ব্যবধানে ঝালকাঠি সদর উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

বালিকা বিভাগে পৌরসভা দলের প্রিয়ন্তি সেরা খেলোয়ার ও সদর উপজেলা দলের সুরাইয়া শ্রেষ্ট গোলদাতা হয়েছেন। বালক বিভাগে পৌরসভা দলের মিরাজ শ্রেষ্ট খেলোয় নির্বাচিত হয়েছে।

পুরুস্কা বিতরণী ও সমাপনি অনুষ্ঠানে আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মোঃ শাহ আলম, পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার প্রশান্ত কুমার দে, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলু, বিশেষ অতিথি ছিলেন।

অন্যদের মধ্যে জেলা ক্রীড়া অফিসার নরেশ গাইন স্বাগত বক্তব্য রাখেন। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগীতায় এই টুর্নামেন্ট গত ৪ জুন থেকে শুরু হয়েছিল।