কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে ফিরোজা আমু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক সরদার মো. শাহ আলম।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে নতুন পোশাক, ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি পোলাউ চাল, সেমাই, চিনি, দুধ ও খেজুর। উপহার পেয়ে খুশি প্রতিবন্ধী শিশু ও তাদের পরিবার।

এ উপলক্ষে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফয়সাল রহমানের সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠির পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুল হক আকন্দ, পৌর প্যানেল মেয়র তরুণ কর্মকার ও প্রেস ক্লাব সভাপতি কাজী খলিলুর রহমান। অনুষ্ঠানে সমাজ সেবার অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সহযোগিতায় শতাধিক প্রতিবন্ধী শিশুকে নতুন কাপড় ও ঈদের খাদ্য সামগ্রী দেওয়া হয়।


ঝালকাঠিতে শ্রমিকদের মাঝে নগদ অর্থ ও নতুন পোশাক বিতরণ

এদিকে, জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখার পক্ষ থেকে ঈদ উপলক্ষে শ্রমিকদের মাঝে নগদ অর্থ ও নতুন পোশাক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখার সম্মেলন প্রস্তুত কমিটি সদস্য সচিব সুমন তালুকদার, যুগ্ম আহবায়ক হারুন অর রশীদ, অ্যাডভোকেট মানিক আচার্য্য, রমেশ সহজাল ও আল আমিন। অনুষ্ঠানে ঝালকাঠির বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্যদের মাঝে নগদ অর্থ সহায়তা ও নতুন পোশাক তুলে দেওয়া হয়। নতুন পোশাক ও টাকা পেয়ে খুশি শ্রমিকরা।