কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র উপস্থিতিতে দায়িত্বভার গ্রহণ করেছেন।

বুধবার বেলা ১টায় জেলা পরিষদের সভাকক্ষে আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আলহাজ্ব আমির হোসনে আমু প্রধান অতিথি ছিলেন।

ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী, পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বিদায়ী জেলা পরিষদ প্রশাসক আলহজ্ব সরদার মোঃ শাহ আলম, জেলা পরিষদ প্রধান নির্বাহী মোঃ কামাল হোসেন ও জেলা আওয়ামী লীগ সদস্য ও আলহাজ্ব আমির হোসেন আমু তনয়া সুমাইয়া হোসেন অদিতি বিশেষ অতিথি ছিলেন।

অন্যদের মধ্যে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলি তালুকদার এবং নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য ও বিদায়ী সদস্য এবং বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এ্যাড খান সাইফুল্লাহ পনির স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন, জেলা পরিষদের এখন থেকে ছোট ছোট প্রকল্প থেকে বড় আকারে প্রকল্প নিয়ে বাস্তবায়ন করা হবে। কারণ বিগত ১০-১২ বছরে বর্তমান সরকারে আমলে গ্রাম অঞ্চলে কাঁচা রাস্তাগুলো ইট সলিং করা হয়েছে। এখন আর তেমন কোন কাঁচা রাস্তা নেই। জেলা পরিষদের বর্তমান প্রকল্পগুলো গুনগত মান বজায় রেখে বাস্তবায়ন করতে হবে।