কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সমাবেশ ও সভা অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু র্ভাচুয়ালী প্রধান অতিথি ছিলেন ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, সবাই সম্মিলিত হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে আগামী এক বছরের সরকারের যে পরিকল্পনা আছে সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করলে সবাই সুফল পাবে। আর সরকারের এ পরিকল্পনা মাফিক কাজ করলে সরকারের জনপ্রিয়তা বারবে। আগামী নির্বাচনের পূর্বে আমাদের সেই ভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সোমবার সকাল সাড়ে ১১টায় এই অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সরদার মো: শাহ আলম সভাপত্বি করেন।

সভায় জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন লাভের পর ঝালকাঠি জেলা আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী মুজিব আদর্শের সাহসী যোদ্ধা, বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট খান সাইফুল্লাহ পনির এবং উপজেলা পর্যায় অন্যদের সদস্য পদে দলীয় মনোনয়ন দেয়ায় এ ব্যাপারে প্রতিক্রিয়ায় জানান, আমাকে এ পদে মনোনয়ন দিয়ে মূল্যায়ন করার জন্য জাতির জনক বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও দক্ষিণ বাংলার সিংহ পুরুষ, কেন্দ্রীয় ১৪ দলের মূখ্য সমন্বয়ক, সাবেক সফল মন্ত্রী আলহাজ্ব আমীর হোসেন আমু ভাই সহ আমার জেলার তৃণমুল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাকে যে আশা-আকাঙ্খা নিয়ে দল মনোনয়ন দিয়েছে আশা করি জেলার উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে সকলের জন্য কাজ করে যাব।

আলোচনার সভার পূর্বে জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রাপ্ত এ্যাড: খান সাইফুল্লাহ পনিরকে দলীয় বিভিন্ন পর্যায়ে ফুলেল শুভে”্ছােয় সিক্ত করা হয় । আলোচনা সভায় যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন খান সুরুজ ও তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল , উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ ,শহর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার , যুবলীগ আহবায়ক রেজাউল করিম জাকির ও জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শফিকুল ইসলাম শফিক ও জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু প্রমুখ ব্যক্তব্য রাখেন।

এর পরে এ্যাড: খান সাইফুল্লাহ পনির উপজেলা পর্যায়ে দলীয় মনোনয়ন প্রাপ্তদের নিয়ে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন ।উক্ত মতবিনিময় সভায় সকল জনপ্রতিনিধি পৌরসভার মেয়র-কাউন্সিলরবৃন্দ,উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানবৃন্দ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিতি ছিলেন।